শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ০৯:৩৭ অপরাহ্ন

সিন্দুরখান সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০০ বার পাঠিত
সিন্দুরখান সীমান্তে দুই ভারতীয় নাগরিক আটক

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধিঃ শ্রীমঙ্গলের গুটি বাড়ি বিওপির দায়িত্ব পূর্ন এলাকা সিমান্ত পিলার ১৯৩৬/এম হতে ৩০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে বড় বিদ্যাবিল নামক স্থান (জিআরইউর ৭১৯৭২৫ এম এম ৭৮পি/১২) থেকে দুই ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ ৫৫ ব্যাটালিয়েন (বিজিবি), হবিগঞ্জ।

শনিবার দুপুরে তাদের আটক করা হয়। পরে তাদের শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করে বিজিবি। আটককৃতরা হলেন, ভারতের খোয়াই জেলার চাম্পা হাওর থানার বিদ্যাবিল গ্রামের গুরুপদ দেববর্মা (৪২) ও রাজিব দেববর্মা (৩৫)।

এ বিষয়ে এক প্রেস বিজ্ঞপ্তি করেন বাংলাদেশ ৫৫ ব্যাটালিয়েন (বিজিবি) অধিনায়ক এস এন এম সামীউন্নবী চৌধুরী।

প্রেস বিজ্ঞপ্তিতে বলেন, আটকৃতরা সীমান্ত ক্রস করে বাংলাদেশে প্রবেশ করে ইয়াবার চালান সংগ্রহ করতে সীমান্ত পার করে। গোপন সংবাদের ভিত্তিতে বিজিবি তাদের আটক করেছে। তাদেরকে বাংলাদেশের সীমান্ত থেকে আটক করা হয়। তাদের কাছ থেকে সাম সং মোবাইলসহ তিনটি ভারতীয় সিমকার্ড উদ্ধার করা হয়।

শ্রীমঙ্গল থানার ডিউটি অফিসার এসআই রোমেনা বেগম বিষয়টি নিশ্চিত করে বলেন, তারা ভারত থেকে বাংলাদেশে অনুপ্রবেশের সময় বিজিবি তাদের আটক করে শ্রীমঙ্গল থানায় হস্তান্তর করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে। আজ (রোববার) সকালে তাদেরকে মৌলভীবাজার আদালতে পাঠানো হয়েছে।

এদিকে আটককৃত রাজিব দেববর্মা বলেন, আমরা সীমান্ত এলাকায় কৃষি কাজ করি। সেখান থেকে আমাদের ধরে নিয়ে আসা হয়েছে। আমরা বাংলাদেশে অনুপ্রবেশ করতে চাইনি। এই জায়গায় আমরা নিয়মিত কৃষি কাজ করি।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102