মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:৪০ পূর্বাহ্ন

সিলেটে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: সোমবার, ১ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪০ বার পাঠিত
সিলেটে বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের প্রতিষ্ঠাবার্ষিকী পালন

মোঃআমিন আহমেদ, সিলেটঃ আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে সিলেটে পালিত হল, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের ১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী।

রোববার (৩১ জানুয়ারি) সন্ধ্যার পর সিলেট মহানগরীর একটি হোটেলে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কেটে আনুষ্ঠানিকভাবে কর্মসূচির উদ্বোধন করেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, বাংলাদেশ বার কাউন্সিলের সদস্য এডভোকেট রুহুল আনাম চৌধুরী মিন্টু। বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ সিলেট জেলা শাখার সভাপতি ডা. আনোয়ার হোসেন (শামীম) এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট মাসুদুর রহমান খান মুন্নার পরিচালনায় প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের প্রেসিডিয়াম সদস্য ও ইউরোপীয় ইউনিয়ন শাখার সভাপতি আনোয়ার উদ্দিন আহমদ রুনু, মহানগর মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নার্গিস সুলতানা রুমি, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদ জেলা শাখার মহিলা সম্পাদিকা জেসমিন নাহার।

এ সময় বক্তরা বলেন, বঙ্গবন্ধু পেশাজীবী পরিষদের ১৭তম একটা স্বরণীয় দিন, যে দিনে বঙ্গবন্ধুর জন্ম হয়েছিল, সেদিনই প্রথম অলিখিত ১৭ মিনিটের ভাষণও ছিল বিশ্বে স্বীকৃত। পরিষদের সুনাম অক্ষুন্ন রেখে গর্বিত জাতি হিসাবে বঙ্গবন্ধুর আদর্শে, দেশ ও জনগণের সেবায় নিজেদের আত্মনিয়োগ করতে তারা বর্তমান নেতা-কর্মীদের প্রতি আহ্বান জানান।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102