শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০১:১৬ পূর্বাহ্ন

সিলেটে বিজিবি ধ্বংস করল পাঁচ কোটি টাকার মাদক দ্রব্যাদি

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২৪ বার পাঠিত
সিলেটে বিজিবি ধ্বংস করল পাঁচ কোটি টাকার মাদক দ্রব্যাদি

মো.আমিন আহমেদ, সিলেট প্রতিনিধি: সিলেটের বিভিন্ন সীমান্ত থেকে গত দেড় বছরে উদ্ধারকৃত প্রায় পাঁচ কোটি টাকার বিভিন্ন ধরনের মাদক দ্রব্য ধ্বংস করেছে বর্ডারগার্ড বাংলাদেশ (বিজিবি)।

গতকাল বুধবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর ১২ টায় সিলেটের ৪৮ বিজিবি ব্যাটালিয়ন সদর দপ্তরে এই মাদকদ্রব্যগুলো ধ্বংসকরণ কার্যক্রম উদ্বোধন করেন বিজিবি উত্তরপুর্ব কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান।

ধ্বংসকৃত মাদকদ্রব্যগুলোর মধ্যে রয়েছে, ১৯ হাজার ৮৮ বোতল ভারতীয় বিভিন্ন ব্রান্ডের মদ,চার হাজার ২১ বোতল ফেন্সিডিল, নয় হাজার ৭৯৩ পিস ইয়াবা ও ৯২ কেজি গাঁজা ও ছয় লাখ ৬৯ হাজার পিস ভারতীয় বিড়ি।

এ সময় ব্রিগেডিয়ার জেনারেল এবিএম নওরোজ এহসান সাংবাদিকদের প্রশ্নের জবাবে বলেন, মাদক চোরাচালান বন্ধে আরো কঠোর হচ্ছে বিজিবি। যে কোন মূল্যে শুন্যের কোঠায় নামিয়ে আনতে বদ্ধ পরিকর বিজিবি।

এদিকে, বিজিবির পক্ষ থেকে জানানো হয় ধ্বংসকৃত মাদক দ্রব্যের আনুমানিক দাম প্রায় ৪ কোটি ৭৮ লাখ ৬৭ হাজার ৩৩০ টাকা বলে জানানো হয়।

প্রসঙ্গত, ২০১৯ সালের ১৩ জুন থেকে ২০২১ সালের ৩১ জানুয়ারী পর্যন্ত বিভিন্ন সীমান্ত এলাকায় ভারত থেকে অবৈধভাবে নিয়ে আসা এসব মাদক দ্রব্যগুলো উদ্ধার করা হয়।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102