মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০২:২৮ পূর্বাহ্ন

সিলেট কোতোয়ালী মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১
  • ১৯৩ বার পাঠিত
সিলেট কোতোয়ালী মডেল থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত

মো:আমিন আহমেদ, সিলেট প্রতিনিধি: সিলেট কোতোয়ালী মডেল থানার মার্চ ২০২১ মাসের ওপেন হাউজ ডে গতকাল সোমবার সকাল ১১.৩০ টায় সিলেট মেট্রোপলিটন পুলিশ এর কোতোয়ালী মডেল থানা প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন এসএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) জনাব মোঃ শফিকুল ইসলাম।

আরও উপস্থিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (উত্তর) জনাব আজবাহার আলী শেখ পিপিএম, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর-অপরাধ) জনাব শাহরিয়ার আল মামুন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (উত্তর-প্রশাসন) জনাব সুদর্শন কুমার রায়, সহকারী পুলিশ কমিশনার (কোতোয়ালী মডেল থানা), অফিসার ইনচার্জ (কেতোয়ালী মডেল থানা) এবং থানা এলাকার জনপ্রতিনিধি ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানে এলাকার স্থানীয় জনসাধারণ, জনপ্রতিনিধি, রাজনৈতিক প্রতিনিধি ও সাংবাদিক প্রতিনিধিবৃন্দ পুলিশের কার্যক্রম ও এলাকার নাগরিক সমস্যা নিয়ে তাদের নিজ নিজ বক্তব্য উপস্থাপন করেন। অনেক জনসাধারণ পুলিশের সাম্প্রতিক কর্মকাণ্ডের ভূয়সী প্রশংসার পাশাপাশি এলাকার বিভিন্ন সামাজিক সমস্যা সম্পর্কেও খোলামেলা বক্তব্য উপস্থাপন করেন।

এ সময় উপস্থিত অতিরিক্ত পুলিশ কমিশনার স্থানীয় জনসাধারণের প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি বিভিন্ন সমস্যা সমাধানের জন্য দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন। তিনি সিলেট নগরী যাতে সুন্দর, বসবাস যোগ্য ও নিরাপত্তার সাথে জনগণ বসবাস করতে পারে তার জন্য সকলের সহযোগিতা কামনা করেন। প্রতি মাসের ২২ তারিখে কোতোয়ালী মডেল থানা প্রাঙ্গণে মাসিক ওপেন হাউজ ডে কার্যক্রম অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠানে সকলে অংশগ্রহন করে যার অভিযোগ ও মতামত উপস্থাপনের জন্য আহবান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102