শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:২৩ অপরাহ্ন

সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত গোলাপগঞ্জ থানার ওসি হারুন রশীদ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: সোমবার, ২২ মার্চ, ২০২১
  • ২০৩ বার পাঠিত
সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত গোলাপগঞ্জ থানার ওসি হারুন রশীদ

মো:আমিন আহমেদ, সিলেট প্রতিনিধি: গোলাপগঞ্জ থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী সিলেট জেলার শ্রেষ্ঠ ওসি হিসেবে নির্বাচিত হয়েছেন। মাদক উদ্ধার, গ্রেফতারী পরোয়ানা তামিল, মামলা নিষ্পত্তি, অস্ত্র উদ্ধারসহ সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদানের জন্য জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসেবে তাকে পুরস্কৃত করা হয়।

রবিবার সকালে জেলা পুলিশ লাইন্সের বীর মুক্তিযোদ্ধা শহীদ এসপি এম শামসুল হক মিলনায়তনে পুলিশ মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম তার হাতে শ্রেষ্ঠ ওসির পুরস্কার তুলে দেন।

এছাড়াও গ্রেফতারী পরোয়ানা তামিল এবং অস্ত্র উদ্ধারে বিশেষ ভূমিকা রাখার জন্যে এসআই আশীষ চন্দ্র তালুকদার, এসআই সুরঞ্জিত কুমার দাশ, এসআই বিকাশ সরকার ও এএসআই প্রনয় নালকে পুরস্কৃত করা হয়।

এসময় উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মাহবুবুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) মিয়া মোহাম্মদ আশিষ বিন হাছানসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ হারুনুর রশীদ চৌধুরী পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএমসহ সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, এই অর্জন আমার একার নয়, থানার সকলের। তাদের দায়িত্বশীল ভূমিকা পালন করার কারণে আমি শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছি। আগামী দিনে সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102