শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:২৩ অপরাহ্ন

সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুরে লন্ডন এক্সপ্রেস ও এনা পরিবহণের মুখোমুখি সংঘর্ষে নিহত ১১

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শুক্রবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৪ বার পাঠিত
সিলেট-ঢাকা মহাসড়কের রশিদপুরে লন্ডন এক্সপ্রেস ও এনা পরিবহণের মুখোমুখি সংঘর্ষে নিহত ১১

মো:আমিন আহমেদ, সিলেট প্রতিনিধিঃ ঢাকা থেকে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) ও সিলেট থেকে ছেড়ে যাওয়া ঢাকামুখী এনা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১) দ্রুতগতির দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সকাল ৭ টায় এ ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে চারজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- এনা পরিবহনের ড্রাইভার মঞ্জু আহমদ মঞ্জু (৩৫), হেলপার জাহাঙ্গীর, লন্ডন এক্সপ্রেসের সুপারভাইজার রুহুল আমিন, উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের লেকচারার ডা. আল মাহমুদ সাদ ইমরান খান। বাকীদের নাম পরিচয় এখনও পাওয়া যায়নি।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেড়ে আসা লন্ডন এক্সপ্রেস (ঢাকা মেট্রো-ব ১৫-৩১৭৬) ও সিলেট থেকে ছেড়ে যাওয়া ঢাকামুখী এনা পরিবহনের (ঢাকা মেট্রো ব ১৪-৭৩১১) দ্রুতগতির দুটি বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে। এতে বহু যাত্রী হতাহত হয়েছেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন এসে হতাহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করে।

সিলেট দক্ষিণ সুরমা থানার ওসি মো. মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন বলেন, নিহতদের মধ্যে দুই বাসের চালকও রয়েছেন। হতাহতদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে তাদের পরিচয় এখনো জানা যায়নি।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102