শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৭:২৯ পূর্বাহ্ন

হাটহাজাড়িতে পুলিশের সাথে মাদ্রাসা ছাত্রদের সংঘর্ষে ৪ জন নিহতের ঘটনা পরিস্থিতি সামাল দিতে স্থানীয় সাংসদের সাথে বৈঠক চলছে

আরাফাত আহমেদ রনি
  • আপডেট টাইম: শুক্রবার, ২৬ মার্চ, ২০২১
  • ২২৫ বার পাঠিত

 

হাটহাজারীতে পুলিশের সঙ্গে হেফাজতে ইসলামের সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ ৪ জন মারা গেছেন। বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই শিলব্রত বড়ুয়া।

শিলব্রত বড়ুয়া বলেন, হাটহাজারী থেকে ৪ জন গুলিবিদ্ধ ব্যক্তিকে চমেক হাসপাতালে আনা হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। নিহতরা হলেন, মেরাজ হোসেন, রবিউল, জামাল এবং আবদুল্লাহ। আহত রয়েছে অর্ধশতাধিক। তবে এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না।

ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দেশে আগমনের বিরোধীতা করে বিক্ষোভকে কেন্দ্র করে হাটাহাজারীতে পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়ায় হেফাজতে ইসলাম। এক পর্যায়ে হেফাজতের নেতারা হাটহাজারী থানা কার্যালয়ে ব্যাপক ভাঙচুর চালিয়েছে। ওই এলাকা পুরো রণক্ষেত্রে পরিণত হয়।

এনিয়ে হেফাজত ইসলামের সাথে বৈঠকে বসেছেন স্থানীয় সংসদ সদস্য ব্যারিস্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি। মডেল থানার দ্বিতীয় তলায় এ বৈঠক চলছে। এ বৈঠকে হেফাজত ইসলাম বাংলাদেশের পক্ষ থেকে উপস্থিত আছেন, মাদ্রাসার শিক্ষক ও পরিচালনা কমিটির সদস্য মাওলানা ইয়াহিয়ার,মুফতি জসীম উদ্দীন,মীর ইদ্রিস,মাওলানা নাছির উদ্দীন মুনিরী।

প্রশাসনের পক্ষ থেকে চট্টগ্রামের পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) আনোয়ার হোসেন ও পুলিশ সুপার রশিদুল হক,মশিউদোল্লা রেজা,আব্দুল আল মাসুম,হাটহাজারী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো: শাহাদাত হোসেন,উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন,ওসি মো: রফিকুল ইসলাম।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102