মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:০২ পূর্বাহ্ন

হিন্দু নারীকে আটকে রেখে নির্যাতনের মাধ্যমে জোর পূর্বক ধর্ম ত্যাগে বাধ্য করে ব্যর্থ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৬ বার পাঠিত
হিন্দু নারীকে আটকে রেখে নির্যাতনের মাধ্যমে জোর পূর্বক ধর্ম ত্যাগে বাধ্য করে ব্যর্থ
তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমংগলে সদ্য ঘটা করে একটি শপিং মলের উদ্ভোদন হয় নাম তার সপ্নকথ ষ্টোর। গত রাত ১০ ফেব্রয়ারী শ্রীমংগলের নারী পুলিশের অভিযানের পর জানা যায়  সপ্নকথ ষ্টোর এর মালিকানাধীন রাসেল ক্যাসিনো ব্যবসায় জড়িত ও  হিন্দু নারীদের জোর পূর্বক ধর্মান্তরিত করা সহ বিভিন্ন অপকর্মের সাথে লিপ্ত আছে।
জোর পূর্বক হিন্দু মেয়ে শর্মিষ্ঠাকে উগ্রবাদী জিহাদি এক মহিলা দ্বারা ইসলাম ধর্মে ধর্মান্তরিত করার চেষ্টা করা হয় দীর্ঘদিন ধরে!!! যার সাথে জড়িত রাসেল। এতদিন ধরে শর্মিষ্ঠাকে সিলেটের বাগবাড়ী থেকে ঢাকায় আটকে রেখে জোর পূর্বক ইসলাম ধর্মে ধর্মান্তরিত করার চেষ্টা করা হয়।
আজ বুধবার (১১ ফেব্রুয়ারী) খবর পেয়ে বাংলাদেশ হিন্দুপরিষদের কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক ও মুখপাত্র এডভোকেট সুমন কুমার রায় ও সাধারণ সম্পাদক সাজন মিশ্র রমনা থানা পুলিশের সহায়তায় মেয়েটি কে উদ্ধার করে।
এ ব্যাপারে অভিযুক্ত আয়েশা সিদ্দিকীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। এডভোকেট সুমন কুমার রায় ও সাধারণ সম্পাদক সাজন মিশ্র বোন শর্মিষ্ঠা রায়ের প্রতি অন্তরের অন্তঃস্থল থেকে শ্রদ্ধা জনিয়েছেন, সেইসাথে বাংলাদেশ হিন্দু পরিষদ এবং প্রশাসনকে আন্তরিক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানিয়েছেন শর্মিষ্ঠা।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102