শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:৩৫ অপরাহ্ন

হোমনার চারকুড়িয়া এক প্রতিবন্ধিকে গণ ধর্ষণের অভিযোগ, আটক-৪

মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: রবিবার, ১০ জানুয়ারী, ২০২১
  • ২৪৪ বার পাঠিত
হোমনার চারকুড়িয়া এক প্রতিবন্ধিকে গণ ধর্ষণের অভিযোগ, আটক-৪
মো.নাছির উদ্দিন-বাঞ্ছারামপুর-হোমনা-প্রতিনিধি: কুমিল্লার হোমনায় এক বুদ্ধিপ্রতিবন্ধি মহিলাকে গণ ধর্ষণের অভিযোগ  উঠেছে। গত ২৯/১২/২০২০ইং তারিখ রোজ মঙ্গলবার দিবাগত রাত অনুমান ০২.০০ ঘটিকায়  উপজেলার আছাদপুর ইউনিয়নের চারকুড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয় ভাবে এলাকার মাতাব্বরগণ বিষয়টি নিস্পত্তির চেষ্টা করা হয়েছিল। পরে ঘটনা জানাজানি হলে সিনিয়র সহকারী পুলিশ সুপার( হোমনা সার্কেল)  মো. ফজলুল করিমের  নেতৃতে  গত শুক্রবার  গভীর রাতে অভিযান চালিয়ে ভিকটিম উদ্ধারসহ  চারজন আসামীকে আটক করে পুলিশ।
আটক কৃতরা হলো  মোঃ হাসান (২৭), পিতা- মোঃ সিদ্দিকুর রহমান, মোঃ রাসেল (২০), পিতা- মোহন মিয়া, মোঃ ইউসুফ প্রকাশ বাদশা (২৫), পিতা- জয়নাল আবেদীন, মোঃ সোহাগ মিয়া (১৬), পিতা- মৃত মজিবুর রহমান।
গতকাল শনিবার সকালে ভিকটিমের স্বামী বাদী হয়ে  হোমনা থানায় মামলা করেন । মামলা নং-৬ তারিখ ৯/১/২০২১ খ্রি. । শনিবার বিকালে ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য কুমেক হাসপাতালে  এবং আসামীদের আদালতে প্রেরণ করা হয়েছে ।
সিনিয়র সহকারী পুলিশ সুপার( হোমনা সার্কেল)  মো. ফজলুল করিম  জানান , গত ২৯/১২/২০২০ইং তারিখ  দিবাগত রাতে আছাদপুর ইউনিয়নের চারকুড়িয়া গ্রামে একবুদ্ধিপ্রতিবন্ধি মহিলাকে গণধর্ষণ করা হয়েছে। ভিকটিমের এমন অভিযোগের প্রেক্ষিতে  অভিযান চালিয়ে ৪ জনকে আটক করা হয়েছে।
ভিকটিমকে  ডাক্তারী পরীক্ষার জন্য কুমেক হাসপাতালে  এবং আসামীদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102