শনিবার, ২৮ জানুয়ারী ২০২৩, ১১:২৯ অপরাহ্ন

হোমনায় কোম্পানীগঞ্জে সাংবাদিক হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২০৬ বার পাঠিত
হোমনায় কোম্পানীগঞ্জে সাংবাদিক হত্যার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন
মো.নাছির উদ্দিন- হোমনা- প্রতিনিধিঃ কুমিল্লার হোমনায়   সাংবাদিক হত্যার ঘটনায় গ্রেফতার ও বিচারের দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
আজ  বৃহস্পতিবার সকাল ১১ টায়  নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় আব্দুল কাদের মির্জা ও মিজানুর রহমান বাদল গ্রুপে সংঘটিত  সংঘর্ষের ঘটনায় পেশাগত দায়িত্ব পালনকালে বার্তাবাজার অনলাইন ও আমাদের নতুন সময়ের সাংবাদিক বোরহানউদ্দিন মুজাক্কি গুলিবিদ্ধ হয়ে মূত্যুর ঘটনায় জড়িতদের গ্রেফতার ও বিচারের মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত  হয়।
হোমনা উপজেলার সাংবাদিক সমাজের উদ্যোগে হোমনা শিল্পকলা একাডেমীর সামনের সড়কে ঘন্টাব্যাপী অনুষ্ঠানে  হোমনা প্রেসক্লাবের সভাপতি-আব্দুল হক সরকারের সভাপতিত্বে  বার্তাবাজার প্রতিনিধি মো. তপন সরকারের উপস্থাপনায় বক্তব্য রাখেন, হোমনা প্রেসক্লাবের যুগ্ন সম্পাদক মো.আইয়ুব আলী, সাংগঠনিক সম্পাদক আবদুছ ছালাম ভূঁইয়া, উপজেলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. মুকবুল হোসেন, সহ সাংগঠনিক সম্পাদক মো. মোরশিদ আলম, প্রচার সম্পাদক- মইনুল ইসলাম মিশু,  হোমনা প্রেস ক্লাবের প্রচার সম্পাদক কবি দেলোয়ার, সাংস্কৃতিক ও প্রকাশনা সম্পাদক মো. তপন মিয়া সরকার, বাঞ্ছারামপুর  উপজেলার ৭১ টিভির সাংবাদিক  বাহারুল ইসলাম, দৈনিক যায়যায়কালের সাংবাদিক মো. নাছির উদ্দিন, মনিরুজ্জামান, এনায়েত উল্লাহ, ও সোনিয়া আফরিন প্রমুখ।
মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে হোমনা প্রেস ক্লাব ও হোমনা উপজেলা প্রেস ক্লাবের সাংবাদিকবৃন্দ অংশ গ্রহন করেন। পরে একটি বিক্ষোভ মিছিল শহরের  বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102