শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৩৮ অপরাহ্ন

১৪নং নবীপুর পূর্ব ইউনিয়ন পরিষদের জনপ্রিয় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুল ইসলাম মাস্টার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: সোমবার, ১৮ জানুয়ারী, ২০২১
  • ২৩০ বার পাঠিত
১৪নং নবীপুর পূর্ব ইউনিয়ন পরিষদের জনপ্রিয় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুল ইসলাম মাস্টার

মোঃ খোরশেদ আলম , কুমিল্লা জেলা প্রতিনিধিঃ কুমিল্লা জেলা মুরাদনগর উপজেলার আসন্ন ১৪নং নবীপুর পূর্ব ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সহযোগীতা চেয়েছেন মুরাদনগর উপজেলার ১৪নং নবীপুর পূর্ব ইউনিয়নের জনপ্রিয় সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী শফিকুল ইসলাম মাস্টার।

শফিকুল ইসলাম মাস্টারের সাথে সাম্প্রতিক এক স্বাক্ষাৎকারে তিনি জানান,প্রিয় বন্ধু, শুভাকাঙ্ক্ষী, সমর্থক, এলাকাবাসী আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ১৪ নং নবীপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী হওয়ার সিদ্ধান্ত নিয়েছি, আমি দীর্ঘ বছর আপনাদের সেবায় নিয়োজিত আছি, সুযোগ পেলে আমাদের এলাকার উন্নয়নে পরিচ্ছন্ন ভুমিকা রেখে একটি আদর্শ ইউনিয়ন গঠন করতে চাই। কৃষি, স্বাস্থ্য, শিক্ষা, যোগাযোগ, পানি নিঃস্কাশন, নিরাপত্তার বিষয় টি গুরুত্ব দিয়ে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। দারিদ্র্য দূরীকরণ, বেকারত্ব সমস্যা সমাধান, পর্যটন এলাকা গড়তে আমি আমার পরিকল্পনা গুলো কাজে লাগাতে চাই।

আমি আপনাদের সার্বিক সহযোগিতা ও সমর্থন আশা করছি। এলাকাবাসীর পরামর্শ নিয়ে সুন্দর একটি পরিবেশ গঠন করা হবে আমার মুল লক্ষ্য। আপনারা যার যার অবস্থান থেকে এলাকার স্বার্থে কাজ করবেন, আমাকে সাহায্য করবেন এটাই আমার প্রত্যাশা।আল্লাহর সন্তুষ্টি লাভে মানব সেবায় আমরা মিলেমিশে কাজ করবো। দলীয় দৃষ্টিতে নয়, পেশি শক্তিতে নয়, এলাকাটি গড়ে তুলবো ঐক্যবদ্ধ ভালোবাসা দিয়ে। আল্লাহ আমার সহায়, জনগণ আমার শক্তি, সততা আমার মুলধন, আপনাদের সেবায় সবসময় আছি এবং থাকবো ইনশাআল্লাহ।আমি আপনাদের সার্বিক সহযোগিতা ও দোয়া প্রার্থী।

শফিকুল ইসলাম মাস্টার দীর্ঘদিন থেকে অত্র এলাকায় বিভিন্ন জনপ্রতিনিধিদের সাথে, সাধারন মানুষের স্বার্থে উন্নয়ন মূলক কাজের সাথে জড়িত রয়েছেন। অনেক সময় নিজের সামর্থ্য অনুযায়ী গরিব দুঃখী মানুষের পাশে দাড়িয়েছেন। তিনি মনে করেন, রাজনীতিতে ভিন্ন মতাদর্শ থাকতে পারে কিন্তুু উন্নয়নের ক্ষেত্রে আমার মূল উদ্দেশ্য জনগনের সেবা করা।

এমন লক্ষকে সামনে রেখেই নির্বাচনীয় প্রচারনা চালাচ্ছে এই চেয়ারম্যান প্রার্থী শফিকুল ইসলাম মাস্টার।তিনি আরো জানান, চেয়ারম্যান হলে ইউনিয়নের রাস্তা ঘাট উন্নয়ন, মাদক মুক্ত, সামাজিক উন্নয়ন সহ অবহেলিত মানুষের পাশে সব সময় থাকবেন।

স্থানীয় এলাকাবাসীর অনেকেই বলেন, অত্যন্ত আস্থাভাজন ও তাদের সুখ-দুঃখের অংশীদার হিসেবে শফিকুল ইসলাম মাস্টার কে আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান হিসাব দেখতে চায়। সাধারণ মানুষের মধ্যে তার যে জনপ্রিয়তা রয়েছে তাকে দলীয় প্রার্থী হিসেবে মনোনয়ন দিলে তার বিজয়ী হওয়া প্রায় সুনিশ্চিত। নির্বাচনীয় প্রতিচ্ছুতি মাদকমুক্ত একটি আধুনিক পরিকল্পিত শিক্ষাবান্ধব উন্নয়ন জনগণকে উপহার দেবেন, একটি মডেল ইউনিয়ন গড়ে তুলতে অঙ্গীকার বদ্ধ। অসহায় মানুষের দ্বারপ্রান্তে গিয়ে তাদের কষ্ট এবং বিভিন্ন সামাজিক প্রতিবন্ধকতা গরীব- ধনীর তারতম্য খুব কাছ থেকে উপলব্ধি করবেন। যদি তিনি সুযোগ পান বিশেষ করে সমাজের অসচ্ছল অসহায় গরিব, বিধবা, বয়স্ক এবং প্রতিবন্ধী মানুষের জন্য কাজ করবেন। গরীব-ধনির ভেদাভেদ কে সমাজ থেকে বিলুপ্ত করার লক্ষ্যে কাজ করবেন।

প্রচারণাকালে তিনি আরো জানান, আমি চেয়্যারমান নির্বাচিত হলে সুশীল সমাজকে সঙ্গে নিয়ে স্বচ্ছ ও জবাবদিহিতা মূলক গ্রামীণ অবকাঠামোগত উন্নয়ন তথা অগ্রাধিকার ভিত্তিতে রাস্তাঘাট, কালভাট, মসজিদ-মাদ্রাসা, মন্দির, শিক্ষা প্রতিষ্ঠান ও বেকার যুবক-যুবতীদের যথাযথ প্রশিক্ষনের মাধ্যমে কর্মসংস্থান সৃষ্টি করে স্বাবলম্বী করে তোলার কাজ করব। নারী ও শিশুনির্যাতন, মানব পাচার, এসিড, সন্ত্রাস, বাল্যবিবাহ এবং মাদক, চোরাচালানের বিরুদ্ধে জনমত গড়ে তুলবো। দীর্ঘ দিনের জরাজীর্ণতাকে পিছনে ফেলে ইউনিয়নবাসীর সার্বিক সহযোগীতায় স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে সকল উন্নয়ন মূলক কাজ ত্বরান্বিত করবো।

তিনি দৃঢ় প্রত্যয়ে আরো বলেন সবার সহযোগিতায় ১৪নং নবীপুর পূর্ব ইউনিয়ন কে মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে চাই। যেখানে থাকবে সাম্প্রদায়িক সম্প্রীতি ও সুখ-শান্তি আর নাগরিকের সুযোগ সুবিধা।

পারিবারিক এবং রাজনৈতিক সূত্র বলছে শফিকুল ইসলাম মাস্টার একজন সৎ, নিষ্ঠাবান যুবনেতা। মানুষের সেবা করাকেই তিনি মহান ব্রত হিসেবে বেছে নিয়েছেন।শফিকুল ইসলাম মাস্টার ১৪নং নবীপুর পূর্ব ইউনিয়ন পরিষদের চেয়্যারমান নির্বাচনে প্রার্থী হলে স্বাধীনতার স্বপক্ষের শক্তি হিসেবে সমাজ ও দেশের উন্নয়ন, ডিজিটাল বাংলাদেশের সাথে তাল মিলিয়ে একটি পরিচ্ছন্ন ইউনিয়ন গঠনে সচেষ্ট হবেন। নিজের অবস্থান আরো সুসংহত করতে তিনি নিয়মিত গনসংযোগ করছেন। নিজের প্রার্থিতা জানান দিয়ে তিনি ইউনিয়ন এর বিভিন্ন এলাকার সাধারণ মানুষের সমর্থন ও দোয়া প্রার্থনা করছেন।

এছাড়াও তিনি বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন ও আগামীতে আর কি কি হতে যাচ্ছে সেই বার্তাও পৌছে দিচ্ছেন।

শফিকুল ইসলাম মাস্টার আরও বলেন, আমি আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত হলে শাসক নয় জনগনের সেবক হয়ে কাজ করবো। ইউনিয়নকে মাদক, সন্ত্রাস ও দূর্নীতি মুক্ত করতে সকলকে সাথে নিয়ে কাজ করবেন তিনি। এলাকায় সমাজসেবক হিসেবে তার ব্যাপক সুনাম রয়েছে।

এছাড়া সকল সময়ে তিনি অসহায় দুস্থ্য মানুষের সুখ দুঃখে সর্বদা পাশে দাঁড়িয়েছেন এবং ভবিষ্যতেও থাকবেন। বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক ও দলীয় কর্মকান্ডসহ একটি অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ গড়ার লক্ষে এলাকায় নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন।

 

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102