শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৫:৩৯ অপরাহ্ন

২৫ হাজার ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: বুধবার, ১০ মার্চ, ২০২১
  • ২২১ বার পাঠিত
২৫ হাজার ইয়াবাসহ ৩ মাদক কারবারি গ্রেফতার

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রাম লোহাগাড়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে ২৫ হাজার ইয়াবা ট্যাবলেটসহ ৩ মাদক পাচারকারী লোহাগাড়া থানা পুলিশের হাতে আটক হয়েছে। এসময় মাদক পরিবহনে ব্যবহৃত একটি মালবাহী ট্রাক জব্দ করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন ওসি তদন্ত রাশেদুল ইসলাম।

থানা সুত্রে জানা যায়, গত ৮ মার্চ (সোমবার) সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জাকারিয়া রহমান জিকু ও অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদের সার্বিক দিকনির্দেশনায় এসআই গোলাম কিবরিয়া সঙ্গীয় ফোর্সসহ লোহাগাড়া থানাধীন চুনতি ইউপিস্থ চুনতি ফরেষ্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপর অভিযান চালিয়ে সকাল ১০ টায় ৫ হাজার পিস ইয়াবা ট্যাবলেট (মাদকদ্রব্য) সহ মো: ফজলুর করিম (৩১)কে গ্রেফতার করে ।

ফজলুল করিম কক্সবাজার জেলার চকরিয়া উপজেলা কাকারা মাইছখাগড়া, ২নং ওয়ার্ডের মৃত মোঃ শফির পুত্র। এবং একই দিন একই স্থানে রাত ১১ টায় ২০ হাজার ইয়াবা ট্যাবলেটসহ মো: শফিকুল্লাহ (৩২)ও মো: ওবায়দুল হক (২০)কে গ্রেফতার করে থানা হেফাজতে নিয়ে আসে। এসময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত ০১টি মালবাহী ট্রাক জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃত মো: শফিকুল্লাহ (৩২) কক্সবাজার জেলার টেকনাফ থানার বাহারছড়া,শাপলাপুর ১নং ওয়ার্ডের আবদুস সালামের পুত্র এবং মো: ওবায়দুল হক (২০) , কক্সবাজার জেলার উঁখিয়া থানার কুতুপালং ১নং ক্যাম্পের মোঃ আবুল নছরের পুত্র।
লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ জাকের হোসাইন মাহমুদ জানান, ধৃত আসামীরা মাদক পাচারকারী দলের সদস্য।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক মামলা রুজু করা হয়েছে এবং গতকাল ৯ মার্চ (মঙ্গলবার) আসামীদের কে যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102