৪নং পূর্বধৈইর পূর্ব ইউনিয়নে কাজী কায়কোবাদের উদ্যোগে তরুণ যুবক ও শিক্ষার্থীদের মাঝে খেলার সামগ্রী বিতরণ

৪নং পূর্বধৈইর পূর্ব ইউনিয়নে কাজী কায়কোবাদের উদ্যোগে তরুণ যুবক ও শিক্ষার্থীদের মাঝে খেলার সামগ্রী বিতরণ

মোঃ খোরশেদ আলম,কুমিল্লা জেলা প্রতিনিধিঃ “মাদক একেবারেই নয়, খেলাধূলায় মিলবে জয়” “এসো ভাই খেলা করি, মাদককে না বলি”। এই স্লোগানে কুমিল্লা জেলা মুরাদনগর উপজেলার ৪নং পূর্বধৈইর পূর্ব ইউনিয়নে সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব কাজী কায়কোবাদ,গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ এর নির্দেশনায় তরুণ যুবক ও শিক্ষার্থীদের মাদক থেকে দূরে রাখার প্রত্যয়ে এবং শিক্ষার্থীদের খেলাধুলার প্রতি আগ্রহী করতে খেলার সামগ্রী বিতরণ করেছেন।

আজ শুক্রবার (৫ মার্চ) হিরাপুর খেলার মাঠে এলাকার তরুণ যুবক ও শিক্ষার্থীদের মাঝে ফুটবল, ক্রিকেট ব্যাট-বল, জার্সি সহ বিভিন্ন সামগ্রী  বিতরণ করেন তিনি।বিতরণকালে ৪নং পূর্বধৈইর পূর্ব ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব কাজী কায়কোবাদ বলেন, আমি সব সময়ই চাই শিক্ষার্থীরা ন্যায়ের পথে থাকুক, তারা মাদক থেকে দূরে থাকুক এবং খেলাধুলার মাধ্যমে শিক্ষার্থীরা তার মন-মানিসিকতাকে সব-সময় সতেজ রাখুক।

খেলাধুলার মাধ্যমে শরীর সুস্থ ও সবল থাকে। বর্তমানে করোনাকালীন সময়ে খেলাধুলার মাধ্যমে রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়ানো দরকার তাই খেলাধুলার মাধ্যমে দুশ্চিন্তা মুক্ত হওয়া যায়। তাই যুব সম্প্রদায়কে মাদক ছেড়ে খেলাধুলার জন্য মাঠে আসতে উদ্বুদ্ধ করার জন্য তিনি খেলাধুলা সামগ্রী বিতরণ করেন।

প্রধান অতিথি হিসেবে এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এবং মুরাদনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জনাব এডভোকেট আবুল কালাম আজাদ (তমাল)।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংগরা বাজার থানা আওয়ামী যুবলীগের আহবায়ক আবু নাইউম খান,বাংগরা বাজার থানা ছাত্র লীগের সভাপতি শেখ আবুল কাশেম সহ অন্যান্য নেতাকর্মীরা।

Comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *