সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:০০ অপরাহ্ন

৪নং রৌমারী সদর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ১১ জন!

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২১
  • ২২১ বার পাঠিত
৪নং রৌমারী সদর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ১১ জন!

সাকিব আল হাসান, রৌমারী(কুড়িগ্রাম) : আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে কুড়িগ্রামের রৌমারী উপজেলার সদর ইউনিয়নে নির্বাচনী হাওয়া বইতে শুরু করেছে হাটে,বাজারে, চায়ের দোকানে, মাঠে-ঘাটে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে চলছে চুলচেরা বিশ্লেষণ।

ইউনিয়ন ঘুরে জানা যায়, নির্বাচনী তফসিল ঘোষণা না হলেও ইতোমধ্যে সদর ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী সহ সকল প্রার্থীরা ইতিমধ্যে অগ্রিম ব্যানার ফেস্টুন টানিয়েছেন। এমনকি ভোটারদের দিচ্ছেন বিভিন্ন প্রতিশ্রুতি।

৪নং  রৌমারী সদর ইউপি নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে মাঠে আছেন উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি বর্তমান ইউপি চেয়ারম্যান শহিদুল ইসলাম সালু,  উপজেলা যুবলীগের সভাপতি হারুনর রশীদ, আফজাল হোসেন বিপ্লব, আবিদ শাহ নেওয়াজ তুহিন, প্রভাষক ফজলুল করিম, সুজাউল ইসলাম সুজা, আব্দুর রাজ্জাক, মোস্তাফিজুর রহমান তারা, সাইফুর রহমান বাবলু, শামিম হোসেন, কামাল হোসেন।

এদিকে বর্তমান চেয়ারম্যান শহিদুল ইসলাম সালু ও ইউনিয়নে একটি গুডওয়েল আছে। সে হিসেবেও আগামী নির্বাচনে তিনি একজন সম্ভাব্য প্রার্থী। সামাজিক যোগাযোগ মাধ্যম, ব্যানার ও ফেস্টুনের মাধ্যমে এই দশ প্রার্থী নাম মানুষের মুখে মুখে ভাসছে।

সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তায় এগিয়ে আছেন উপজেলা যুবলীগের সভাপতি হারুনর রশীদ ও আফজাল হোসেন বিপ্লব।

উদারমন মানসিকতা ও মেধাবী সম্পন্ন হারুনর রশীদ নিজে’কে ইউপি চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে ঘোষনা করে ইতিমধ্যে তিনি জনসাধারন এর সঙ্গে কুশল ও মতবিনিময় এবং গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। তিনি দুঃখী ও অসহায় মানুষের পাশে থেকে সমাজসেবা মূলক কাজ করতে চান। আগামীদিনেও সমাজসেবা মূলক কার্যক্রম চালিয়ে যাওয়া প্রত্যাশা ব্যক্ত করেন তিনি।

হারুনর রশীদ স্থানীয় সাংবাদিক কে জানান, মানুষের সেবা করাই হবে আমার অন্যতম প্রধান কাজ। মহান আল্লাহ তালা যদি আমাকে ইউপি চেয়ারম্যান নির্বাচিত করেন তাহলে ৪নং রৌমারী  ইউনিয়ন কে একটি আধুনিক ও ডিজিটাল মডেল ইউনিয়ন হিসাবে রুপান্তর করতে চায়। এ জন্য তিনি ইউনিয়ন বাসীর দোয়া ও সার্বিক সহযোগিতা কামনা করেছেন।

৪নং রৌমারী সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক মনোনয়ন প্রত্যাশী আফজাল হোসেন বিপ্লব বলেন, ৪নং রৌমারী ইউনিয়ন পরিষদকে একটি আধুনিক, সমৃদ্ধশালী ও মডেল ইউনিয়ন হিসেবে গড়ে তুলতে আগামী স্থানীয় সরকার তথা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়তে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী হিসেবে আমি কাজ করে যাচ্ছি। আমার বিশ্বাস দলের নীতিনির্ধারণী ফোরাম আমাকে নৌকা প্রতীক মনোয়ন দেবে। ইনশাআল্লাহ আমি নৌকা প্রতীক পেলে আপনাদের সহযোগিতা, সর্মথন, দোয়া ও ভালোবাসায় আমি বিপুল ভোটে বিজয়ী হবো। আমি আপনাদের সবার দোয়া, সহযোগিতা, ভালোবাসা ও সমর্থন কামনা করছি।

৪নং রৌমারী সদর ইউনিয়ন পরিষদের সাবেক সফল চেয়ারম্যান আব্দুর রাজ্জাক বলেন, আমি সাবেক চেয়ারম্যান ছিলাম। জনগন আমার পাশে এখনো রয়েছে। সুষ্ঠু ও শান্তিপূর্ণ নির্বাচন হলে ইনশাআল্লাহ আমি নির্বাচিত হব।

 

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102