সোমবার, ৩০ জানুয়ারী ২০২৩, ০৮:০১ অপরাহ্ন

৫নং যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী ষড়যন্ত্রের শিকার!

মোঃ মোস্তাফিজুর রহমান
  • আপডেট টাইম: শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ২২৫ বার পাঠিত
৫নং যাদুরচর ইউপি চেয়ারম্যান সরবেশ আলী ষড়যন্ত্রের শিকার!

রৌমারী( কুড়িগ্রাম)প্রতিনিধি: তুমুল জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে স্থানীয় একটি কুচুক্রী মহলের ষড়যন্ত্রের শিকার হয়েছেন কুড়িগ্রামের রৌমারী উপজেলার ৫ নং যাদুরচর ইউনিয়নের সফল চেয়ারম্যান সরবেশ আলী। সম্প্রতি একটি কুচক্রী মহল ওই চেয়ারম্যানকে ফাঁসানোর জন্য এক মহিলাকে ফুসলিয়ে একটি মিথ্যা নাটক সাজান স্থানীয় একটি স্বার্থান্নেশী মহল। এমনকি ওই নারীকে  দিয়ে ও উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ ও দেন ওই কুচক্রী মহল। এ ঘটনার পর থেকে ঐ এলাকার সাধারন মানুষের পক্ষ থেকে ব্যাপক নিন্দা জানানো হচ্ছে।

স্থানীয় এলাকাবাসি জানান, দীর্ঘকালের ইতিহাস ভেঙ্গে যাদুরচ  ইউনিয়নের  বিভিন্ন  এলাকার উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন ইউপি চেয়ারম্যান সরবেশ আলী। এলাকার যাতায়াত ব্যবস্থা রাস্তাঘাট থেকে শুরু করে বিদ্যুৎ সংযোগ, মাদক নির্মূল, ইভটিজিং প্রতিরোধ, গভীর নলকূপ স্থাপন করে বিশুদ্ধ পানির ব্যবস্থা করাসহ সর্বোপরি এলাকার সার্বিক উন্নয়নে ব্যাপক কাজ করে যাচ্ছেন তিনি। এলাকায় তিনি জুয়ারীদের আতংক হিসেবে পরিচিত লাভ করেছেন।

তাছাড়া স্কুল বহির্ভূত বহু শিক্ষার্থী তিনি স্কুলমুখী করে ও গ্রামের মানুষের সুখে দুখে বিপদ আপদে পাশে দাড়িয়ে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। তার তুমুল জনপ্রিয়তায় ইর্ষাণিত হয়ে স্থানীয় এক শ্রেণীর কুচুক্রী মহল তার বিরুদ্ধে ষড়যন্ত্র করতে শুরু করছে। তারা সরবেশ আলীকে দমন করে নিজেদের স্বার্থ হাসিল করতে মরিয়া হয়ে উঠেছেন । বিভিন্ন মিশন নিয়ে শুরু করছে সরবেশ আলীর বিরুদ্ধে নানান অপপ্রচার।

এদিকে এলাকাবাসী তারা তাদের বিপদ আপদের বন্ধু ইউপি চেয়ারম্যান সরবেশ আলীর  বিরুদ্ধে যারা ষড়যন্ত্রে লিপ্ত হয়েছেন তাদের শাস্তির দাবি জানিয়েছেন।

 

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102