মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৩:০৮ পূর্বাহ্ন

৮নং চাপিতলা ইউনিয়নে মনিরুল আলম দিপুর নিজস্ব অর্থায়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম: শনিবার, ২৩ জানুয়ারী, ২০২১
  • ৭৩ বার পাঠিত
৮নং চাপিতলা ইউনিয়নে মনিরুল আলম দিপুর নিজস্ব অর্থায়নে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

মোঃ খোরশেদ আলম, কুমিল্লা জেলা প্রতিনিধিঃ ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিম্ন আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল কুমিল্লা জেলা মুরাদনগর উপজেলার ৮নং চাপিতলা ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী, সাংগঠনিক সম্পাদক, যুক্ত রাষ্ট্র আওয়ামী সেচ্ছাসেবকলীগ এবং শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ,কেন্দ্রীয় কমিটির সহ- আন্তর্জাতিক সম্পাদক মোঃ মনিরুল আলম দিপু।

শুক্রবার ৮নং চাপিতলা ইউনিয়নের শ্রীরামপুর কেন্দ্রীয় ঈদগাহ মাঠ প্রাঙ্গণে মোঃ মনিরুল আলম দিপুর নিজস্ব উদ্যোগে অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র এক হাজার কম্বল বিতরণ করেন।শীতবস্ত্র বিতরণে চাপিতলা অজিফা খাতুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ শাজাহান মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব ইউসুফ আবদুল্লাহ হারুন এফসিএ।

শীতবস্ত্র বিতরণকালে অসহায় মানুষের উদ্দেশে মোঃ মনিরুল আলম দিপু বলেন,আমি আপনাদের ঘরের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আমি এখানে এসেছি,পরিবারের সদস্য হিসেবে আপনাদের পাশে দাঁড়াতে। এ সময় তিনি মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদের বিরুদ্ধে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে সবাইকে আহ্বান জানান। যে কোনো অপরাধমূলক কর্মকাণ্ড কারও চোখে পড়লে পুলিশকে জানানোর জন্য অনুরোধ করেন মোঃ মনিরুল আলম দিপু।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ম.রুহুল আমিন,মুরাদনগর উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান জনাব আলহাজ্ব হারুন -অর- রশিদ, মুরাদনগর উপজেলা পরিষদের সাবেক সফল ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম, মুরাদনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট আবুল কালাম আজাদ তমাল।

আরও উপস্থিত ছিলেন ৮নং চাপিতলা ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহারুল ইসলাম, ৮নং চাপিতলা ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের,সাংগঠনিক সম্পাদক আবু তাহের, বীর মুক্তিযোদ্ধা মেম্বার হুমায়ুন কবির,যুবলীগ নেতা পাভেল রহমান, মুকসেদুল হক, তাজুল ইসলাম, সাবেক ওয়ার্ড ছাত্রলীগের সাধারন সম্পাদক আব্দুল্লাহ, চাপিতলা ইউনিয়নের ওয়ার্ডের মহিলা মেম্বার ছামসুন্নাহার, পারুল বেগম, ছাবিনা ইয়াসমিন ৮নং চাপিতলা ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ সহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

 

নিউজটি শেয়ার করুন..

More News Of This Category
সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2021 CNBD.TV    
IT & Technical Supported By: NXGIT SOFT
themesba-lates1749691102